শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
বোয়ালমারীতে গ্রাম পুলিশের মধ্যে ইউনিফরম বিতরণ। কালের খবর

বোয়ালমারীতে গ্রাম পুলিশের মধ্যে ইউনিফরম বিতরণ। কালের খবর

বোয়ালমারী (ফরিদপুর)থেকে এমএম জামান, কালের খবর : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সকল ইউনিয়নের গ্রাম পুলিশদের মধ্যে ইউনিফর্ম ও অন্যান্য ব্যবহার্য দ্রব্যাদি বিতরণ করা হয়েছে। গত সোমবার (২৩ মে) বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এসব সামগ্রী বিতরণ করা হয়।

ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয় থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নের দফাদার-মহল্লাদারদের (গ্রাম পুলিশ) জন্য বরাদ্দকৃত ও প্রেরিত ইউনিফর্ম, জুতো, বেল্ট, ব্যাজ ও অন্যান্য ব্যবহার্য দ্রব্যাদি বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মো. রেজাউল করিম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মো. লিয়াকত হোসেন লিটন। এ ব্যাপারে ইউএনও মো. রেজাউল করিম বলেন, নতুন এ পোশাক ও সজ্জা সংশ্লিষ্টদের মাঝে কর্মে নবউদ্যম ও অনুপ্রেরণা সৃষ্টি করবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com